ডিজিটাল কমার্স নির্দেশিকা ২০২১
Digital Commerce Operation Guidelines 2021 by the Government of the People’s Republic of Bangladesh
Services following Digital Commerce Operation Guidelines 2021
Payment Guideline (Guidelines regarding acceptance of advance price): There are basically two ways to pay the price
- Cash on Delivery or COD: Cash can be paid on delivery.
- Advance Payment: Full or partial payment can be made by Bkash, Bank Transfer.
Guideline regarding the price of products:
- Regular Price: List price
- Special Price: Determined in accordance with the market. Special price is considered for online orders.
Product delivery time
Delivered within 1 to 5 working days after order confirmation.
Contact to us for any information regarding this
Compliance Officer: Md.Hasib Khan
Email: info@techdeal.com.bd
Phone: +8801844944094
Trade License No: TRAD/DSCC/255446/2019
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক ডিজিটাল কমার্স নির্দেশিকা ২০২১
ডিজিটাল কমার্স নির্দেশিকা ২০২১ নীতিমালা অনুসরণ সাপেক্ষে সার্ভিস
মূল্য পরিশোধ (অগ্রিম মূল্য গ্রহণ সংক্রান্ত বিধান): মূল্য পরিশোধ মূলত দুইভাবে করা যায়
- ক্যাশ অন ডেলিভারি বা সিওডি: পণ্য পৌঁছে দেবার সময় নগদে মূল্য পরিশোধ করা যায়।
- অগ্রিম মূল্য পরিশোধ: সম্পূর্ণ অথবা আংশিক মূল্য বিকাশ, ব্যাংক ট্রান্সফার পরিশোধ করা যায়।
পণ্যের মূল্যের বিবরণী (পণ্যের মূল্যের বিবরণী সংক্রান্ত বিধান)
- রেগুলার প্রাইস: তালিকা মূল্য
- স্পেশাল প্রাইস: মার্কেটের সাথে সামঞ্জস্য রেখে নির্ধারন করা হয়। অনলাইন অর্ডারের ক্ষেত্রে ‘স্পেশাল প্রাইস’ বিবেচিত হয়।
পণ্য ডেলিভারী দেয়ার সময়সীমা
অর্ডার নিশ্চিতকরণের পরবর্তী ১ থেকে ৫ কর্মদিবসের মধ্যে পৌঁছে দেয়া হয়।
‘Pre order’ এবং ‘Upcoming’ পণ্যের ক্ষেত্রে, পণ্য অনুসারে ওয়েবসাইডে উল্লেখিত সময়সীমার মধ্যে পৌঁছে দেওয়া হয়। যানবাহন চলাচলের সমস্যার কারণে এই সময় কিছুটা দীর্ঘায়িত হতে পারে।
এ সম্পর্কিত যে কোন তথ্যের জন্য যোগাযোগ করুন
কমপ্লায়েন্স অফিসার: মোঃ হাসিব খান
ইমেইল: info@techdeal.com.bd
ফোন: +8801844944094
Trade License No: TRAD/DSCC/255446/2019
Dear Honorary Customers, the RETURN and REFUND policy of Tech Deal are given below :
- In the case of ordering online, after receiving the product, if any manufacturing issues or problems are noticed or discovered than customer has to inform us within 24 hours via our hotline service.
- If a customer wants to change the defective product through our delivery service, then a charge Of TK. 200/- has to be paid as a replacement charge inside Dhaka and if out of Dhaka, only the Courier charge is applicable.
- If a Customer is buying any product from our Website after reading the description and provided information’s about the particular product and is received successfully without any faults and later if the product is not compatible with your setup or if you do not want it anymore, then you will not be allowed to change or return the product.
- For specific reasoning, product(s) will be allowed to be returned and refunded back to you within 3 to 10 working days and in the case of online purchase, the procedure may take longer to execute.
- Refund charge applicable for Bkash / Online / POS payment refund.
- If customers found broken or packet damaged products, we are requesting not to receive the product from courier service. If the customer receives courier damaged product then he/she have to take his/her own liability and any kind of complaint won’t be acceptable.
সম্মানিত গ্রাহক টেকডিল এর রিটার্ন ও রিফান্ড পলিসি নিম্নরূপ –
- অনলাইন অর্ডারের ক্ষেত্রে পণ্য ডেলিভারি পাবার পর পণ্যে মেনুফেকচারিং ত্রুটি থাকলে আমাদের হটলাইনে ২৪ ঘন্টার মধ্যে জানাতে হবে।
- ক্রেতা যদি ডেলিভারি ম্যান এর মাধ্যমে ত্রুটিযুক্ত পণ্য পরিবর্তন করতে ইচ্ছুক থাকেন অথবা পণ্য পরিবর্তন করতে চান তবে ২০০/- টাকা পরিবর্তন চার্জ প্রযোজ্য হবে। ঢাকার বাইরের ক্ষেত্রে শুধুমাত্র কুরিয়ার চার্জ প্রযোজ্য হবে। পণ্য আনার পর যদি পণ্য ভাঙ্গা অথবা পোড়া/ জ্বলা অবস্থায় পাওয়া যায় তবে সেই পণ্যের সম্পূর্ণ দায়িক্ত ক্রেতাকে বহন করতে হবে।
- আমাদের ওয়েবসাইটে থাকা বিবরণী দেখে ক্রয়ক্রিত পণ্য ডেলিভারি কর্মী থেকে রিসিভ করার পর তা আপনার নির্দিষ্ট ডিভাইসে সাপোর্ট করছে না অথবা তা এখন আর কিনতে ইচ্ছুক নন, এই জাতিয় কোন কারনে পণ্য ফেরত অথবা পরিবর্তনযোগ্য নয়।
- নির্দিস্ট কারনে পণ্য রিটার্ন দেয়ার পর তার মূল্য রিফান্ড করতে ৩ থেকে ১০ কার্যদিবস বা অনলাইন পেমেন্টের ক্ষেত্রে আরও বেশি সময় লাগতে পারে।
- বিকাশ / অনলাইন / POS পেমেন্ট রিফান্ডের ক্ষেত্রেরিফান্ড চার্জ প্রযোজ্য ।
- কুরিয়ার এর ক্ষেত্রে ক্রেতা অবশ্যইপণ্য ভাঙ্গা থাকলে অথবা প্যাকেট ছেঁড়া থাকলে কুরিয়ার থেকে পণ্য রিসিভ করবে না। কুরিয়ারে ক্ষতিগ্রস্ত পণ্য ক্রেতা রিসিভ করলে তা নিজ দায়িত্বে করতে হবে এবং এই ব্যাপারে পরে কোন অভিযোগ গ্রহণযোগ্য হবে না।